October 12, 2024, 7:23 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

ভিন্ন কিছু না হলে “অভিনয়” নয়

ভিন্ন কিছু না হলে “অভিনয়” নয়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঢালিউডের পরিচিত মুখ শবনম বুবলী একটানা একের পর এক ছবিতে কাজ করে যাচ্ছেন। ঢাকাই চলচ্চিত্রের কিংখ্যাত নায়ক শাকিব খানের সঙ্গে এ পর্যন্ত ৭টি ছবিতে অভিনয় করেছেন তিনি। প্রতিটি ছবি থেকেই ভালো সাফল্য পেয়েছেন। সবশেষ ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ ছবিতে তাকে দর্শকরা দেখেছেন। সামনে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার নতুন আরেকটি ছবিতে তিনি অভিনয় করতে যাচ্ছেন। এ প্রসঙ্গে বুবলী বলেন, সত্যি বলতে এ ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। তবে ছবিটি আমি করব এটা চূড়ান্ত হয়েছে। বর্তমানে স্ক্রিপ্টের কাজ চলছে।

কাহিনীটা আমার কাছে আলাদা মনে হয়েছে বলে ‘হ্যাঁ’ বলেছি। ভিন্ন কিছু ছাড়া কাজ করতে চাই না এখন আমি। নাম চূড়ান্ত না হওয়া বুবলী অভিনীত নতুন এ ছবিতেও শাকিব খান অভিনয় করবেন। পরিচালনা করবেন শাহীন সুমন। এর আগে শাকিব খানের সঙ্গে বুবলীর ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’ এবং এবারের ঈদে ‘ক্যাপ্টেন খান’সহ ৭টি ছবি এরইমধ্যে মুক্তি পেয়েছে। দর্শকদের সামনে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করার চেষ্টা করছেন তিনি এবং খুব শিগগিরই নতুনভাবেই দর্শকের সামনে নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন বলে জানান বুবলী।

Share Button

     এ জাতীয় আরো খবর